ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ 

আতঙ্কে চলন্ত বাস থে‌কে লা‌ফ, প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ছাত্রীর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫৯, ১৭ জুলাই ২০২৪

শেয়ার

আতঙ্কে চলন্ত বাস থে‌কে লা‌ফ, প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ছাত্রীর

বগুড়ার শেরপু‌রে দিনদুপুরে ছিনতাই চেষ্টার সময় আত‌ঙ্কে চলন্ত বাস থে‌কে লা‌ফি‌য়ে প‌ড়ে সান‌জিদা স্বর্ণা (২১) না‌মে এক বিশ্ববিদ‌্যালয় ছাত্রীর মৃত‌্যু হ‌য়ে‌ছে।

আজ ব‌ুধবার দুপুর ১২টার দিকে উপ‌জেলার মির্জাপুর ধনকু‌ন্ডি এলাকায় এ ঘটনা ঘ‌টে। পরে পুলিশ অভিযান চালিয়ে শাজাহানপুরের লিচুতলা বাইপাস থেকে ছিনতাই হওয়া বাস ও ছিনতাইয়ের সঙ্গে জড়িত র‌নি মোল্লাকে (২৯) আটক ক‌রে‌ছে। নিহত সান‌জিদা আমে‌রিকান ইন্টারন‌্যাশনাল ইউনিভা‌র্সিটির শিক্ষার্থী ও বগুড়া শহরের স্নিগ্ধা আবাসিক এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, ঢাকা থে‌কে ছে‌ড়ে আসা বগুড়াগামী শাহ্ ফ‌তেহ্ আলী প‌রিবহ‌নের এক‌টি বাস শেরপুরের ধনকু‌ন্ডি এলাকার ফুড ভি‌লেজ রেস্টু‌রে‌ন্টে যাত্রাবিরতি দেয়। এ সময় অনেক যাত্রী বাস‌ থে‌কে নে‌মে যান। বা‌সে ওই শিক্ষার্থীসহ আরও কয়েকজন নারী যাত্রী ছি‌লেন। কিছুক্ষণ পর রনি নামের ওই যুবক বাসে চালক বা কোনো স্টাফ না থাকার সুযোগে আকস্মিকভাবে গাড়ি নি‌য়ে সেখান থে‌কে‌ বগুড়ার দিকে রওনা দেয়। আতঙ্কে সানজিদাসহ বা‌সের ভেত‌রের যাত্রীরা চি‌ৎকার কর‌তে থা‌কেন। এ সময় গাড়িটি মির্জাপুর এলাকায় পৌঁছা‌লে বাস ছিনতাই আত‌ঙ্কে ওই ছাত্রী বাস থে‌কে লা‌ফি‌য়ে প‌ড়েন। আহত অবস্থায় স্থান‌ীয়রা ত‌া‌কে উদ্ধার ক‌রে শেরপুর উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে নি‌য়ে গে‌লে সেখানে মৃত্যু হয়। 

শেরপুর থানার ওসি রেজাউল করিম রেজা বলেন, ঘটনা জানার পরই অভিযান চালিয়ে ছিনতাই হওয়া বাসসহ রনিকে আটক করা হয়েছে। তার উদ্দেশ্য আমরা নিশ্চিত নই। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

novelonlite28
umchltd