ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ 

সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া

জ্যেষ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ১৯:০২, ৫ সেপ্টেম্বর ২০২৪

শেয়ার

সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া

দেশের সাবেক অর্থমন্ত্রী,  আধুনিক বাংলাদেশের অর্থনীতির অন্যতম রূপকার, বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সাবেক সদস্য, বরেণ্য রাজনীতিবিদ ও উপমহাদেশের খ্যাতিমান অর্থনীতিবিদ, ভাষা সৈনিক এম সাইফুর রহমানের  ১৫ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত।

বৃহস্পতিবার সিলেট মৌলভীবাজার বাহার মর্দনে মরহুম এম সাইফুর রহমানের নিজ গ্রামের পারিবারিক কবরস্থানের সামনে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিলের মরহুম এম সাইফুর রহমানের ব্যক্তিগত সহকারী ও  ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সদস্য সচিব এজিএম  সামসুল হক, স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম সম্পাদক আলহাজ্ব হারুন অর রশিদ, মোঃ গোলাম আযম সজিব সহ স্থানীয় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

মিলাদ শেষে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সিলেটের সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, বাংলাদেশের অন্যতম অর্থনৈতিক বুনিয়াদ এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাইফুর রহমান দেশে যে অর্থনৈতিক সেক্টরে অবদান রেখে গেছেন তার সুফল আমরা এখনো ভোগ করছি। তার মৃত্যুর মাধ্যমে দেশের যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা কোনদিনই পূরণ হবার নয়। আমি দোয়া করি মহান আল্লাহতালা যেন তার প্রতিটি ভাল কাজের নিয়ামত হিসেবে তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুক। 

এ সময় এম সাইফুর রহমানের বড় ছেলে ও মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য এম নাছের রহমান বলেন, আমার বাবা বাংলাদেশের জন্য যে যুগান্তকারী অর্থনৈতিক সংস্কার করেছিলে এর মধ্যে গত ১৫-১৬ বছর ধরে অনেক কিছুই এই জালিম সরকার স্বৈরাচারী শেখ হাসিনা বিনষ্ট করেছে।

ওনার সঙ্গে যারা কাজ করছেন তারা অনেকেই এখন উপদেষ্টা মন্ডলীর সদস্য। ওনারা আমার বাবার শিক্ষা ছরিয়ে দেয়ার মাধ্যমে দেশের অর্থনৈতিক সমৃদ্ধি করবেন।

novelonlite28
umchltd