ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ 

কাশিমপুর কারাগারে গাঁজা-ইয়াবাসহ কারারক্ষী আটক

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৯:৫৫, ৭ সেপ্টেম্বর ২০২৪

শেয়ার

কাশিমপুর কারাগারে গাঁজা-ইয়াবাসহ কারারক্ষী আটক

গাজীপুরের কাশিমপুর কারা কমপ্লেক্স থেকে গাঁজা ও ইয়াবাসহ সবুজ হাসান (২৪) নামে এক কারারক্ষীকে  আটক করে পুলিশে দিয়েছে কারা কর্তৃপক্ষ। শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে। 

আটক করে সবুজ হাসান ধামরাই উপজেলার চরডাউটিয়া এলাকার জসিম উদ্দিনের ছেলে। তিনি কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ কারারক্ষী ছিলেন।

কারা কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর কারারক্ষী সবুজ হানান আরপি গেট দিয়ে বাহিরে যান। এরপর এক নারী তাকে একটি বাজারের ব্যাগে আরেকটি ব্যাগ ভরে দেন। এটি আরপি গেটে দায়িত্বরত কারারক্ষীরা দেখে তাকে অনুসরণ করেন। এ সময় তাকে তল্লাশি করতে চাইলে তিনি দ্রুত মোটরসাইকেল নিয়ে ব্যারাকে চলে যান। এ সময় তিনজন কারারক্ষী ব্যারাকে বাথরুমের ফলস ছাদের ওপরে থাকা ব্যাগটি উদ্ধার করে জেলারের রুমে নিয়ে যায়। থানা পুলিশ ও জেলারের সামনে ব্যাগটি খুললে স্কচটেপে মোড়ানো ১০ প্যাকেটে ৯৬০ গ্রাম গাঁজা, ৯৭ পিচ ইয়াবা, ১টি মিনি বাটন মোবাইল, ১টি চার্জার ক্যাবল উদ্ধার করা করে। পরে ওই কারারক্ষীকে কোনাবাড়ি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

কোনাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, গাঁজা ও ইয়াবাসহ কারাগার থেকে এক কারারক্ষীকে আটক করে থানায় দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। 

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর সিনিয়র জেল সুপার আমিরুল ইসলাম জানান, গাঁজা-ইয়াবাসহ আটক কারারক্ষী সবুজ হাসানকে কোনাবাড়ী থানায় দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে কারাবিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। 

novelonlite28
umchltd