ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ 

সরাইলে নৌকার প্রার্থীর প্রতি সমর্থন জানালেন ডা: আশীষ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৪৩, ১৩ অক্টোবর ২০২৩

শেয়ার

সরাইলে নৌকার প্রার্থীর প্রতি সমর্থন জানালেন ডা: আশীষ

আসন্ন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. শাহজাহান আলম সাজুকে সমর্থন জানিয়েছেন ঢাকাস্থ ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা উপ-কমিটির সদস্য, সরাইলের কৃতি সন্তান ডা: আশীষ কুমার চক্রবর্ত্তী।

ডা: আশীষ তার নিজ বাড়িতে আয়োজিত এক বৈঠকে নির্বাচনী যোদ্ধা ও নেতাকর্মীদের আওয়ামী মনোনীত প্রার্থী শাহজাহান আলম সাজুকে আসন্ন উপনির্বাচনে আকুন্ঠ সমর্থন দেওয়ার আহ্বান জানান। সেইসাথে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানান সরাইল-আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া ২) আসনে নৌকা প্রতীক মনোনয়ন দেওয়ায়।

ডা: আশীষ আশা ব্যক্ত করেন , দীর্ঘদিন পর নৌকা মনোনীত প্রার্থী এই আসনে জয়লাভ করলে অত্র অঞ্চলের পিছিয়ে থাকা উন্নয়ন কার্যক্রম বেগবান হবে।

ডা: আশীষের নেতৃত্বে উক্ত বৈঠকে আরও উপস্থিত ছিলেন সুদীপ দত্ত তনু, সম্মিলিত সাংস্কৃতিক জোট ব্রাহ্মণবাড়িয়ার মহাসচিব সঞ্জীব ভট্টাচার্য্য ও সরাইল উপজেলা ছাত্র-যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নারায়ণ চক্রবর্তী, জহিরুল ইসলাম রিপন, মো: আবুল হোসেন, সোহেল মেম্বার, শিবলু আলম, সন্দ্বীপ দত্ত মানুসহ স্থানীয় আওয়ামী ও যুবলীগের নেতাকর্মী। তারা সকলেই ডা : আশীষের নির্দেশে নৌকা মনোনীত প্রার্থীর জন্য মাঠে কাজ করার অঙ্গীকার করেন।

novelonlite28
umchltd