ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ 

অটোরিকশা-ট্রলির সংঘর্ষে বাবা-ছেলে নিহত, গুরুতর আহত মা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৫৭, ১৩ নভেম্বর ২০২৩

শেয়ার

অটোরিকশা-ট্রলির সংঘর্ষে বাবা-ছেলে নিহত, গুরুতর আহত মা

মুন্সিগঞ্জের টরকি এলাকায় সিএনজি চালিত অটোরিকশা ও ট্রলির সংঘর্ষে বাবা ও ছেলে নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে নেওয়া হয়েছে। নিহতরা হলেন- মুন্সীগঞ্জ সদর উপজেলার চিতুলিয়া চর আব্দুল্লাহ গ্রামের তোফাজ্জল সরকারের ছেলে দাদন সরকার (৩৫) ও তার ছেলে হোসাইন সরকার।

প্রত্যক্ষদর্শীরা জানান, আধারা ইউনিয়নের চিতলীয় বাজার থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে মুন্সিগঞ্জ শহরে যাচ্ছিলেন। পরে অটোরিকশাটি টরকি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালুবাহী ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এত ঘটনাস্থলেই শিশু হোসাইন সরকার নিহত হয়। এ ঘটনায় আহত হন দাদনসহ আরও ৫ জন। গুরুতর আহত অবস্থায় দাদনকে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত দাদনের স্ত্রী কুলসুম বেগমকে (৩০) গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে নেওয়া হয়েছে। অপর তিনজন সুফিয়া (৪০), তানজিলা (৩৫) ও জাহাঙ্গীরকে (৪৫) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এ ব্যাপারে সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আবুল কালাম আজাদ বলেন, সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত ৪ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। মাসহ আরও ৩ জন আহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত সিএনজি ও ট্রলি পুলিশের হেফাজতে রয়েছে।
 

novelonlite28
umchltd