ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ 

তফসিল ঘোষণার আনন্দমিছিলে আওয়ামী লীগের নেতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৩৪, ১৬ নভেম্বর ২০২৩

শেয়ার

তফসিল ঘোষণার আনন্দমিছিলে আওয়ামী লীগের নেতার মৃত্যু

নরসিংদীর শিবপুর উপজেলায় তফসিলকে স্বাগত জানিয়ে আওয়ামী লীগের আনন্দমিছিলে আমাল ভূঁইয়া নামের এক নেতার মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে উপজেলার কলেজগেট-সংলগ্ন আঞ্চলিক সড়কে মিছিল চলাকালে ওই নেতার মৃত্যু হয়।

স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা জানান, তফসিল ঘোষণাকে কেন্দ্র করে আজ বিকেলে আনন্দমিছিল বের করে উপজেলা আওয়ামী লীগ। মিছিলের অগ্রভাগে ছিলেন আওয়ামী লীগ নেতা আমাল ভূঁইয়া। বিকেল পাঁচটার দিকে মিছিলটি কলেজগেট এলাকায় পৌঁছালে হঠাৎ করে সড়কে ঢলে পড়েন তিনি। তাৎক্ষণিকভাবে তাঁকে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে ১০০ শয্যাবিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নরসিংদী জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক এ এন এম মিজানুর রহমান বলেন, আওয়ামী লীগের ওই নেতাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।  

মৃত আমাল ভূঁইয়া (৪৩) শিবপুর উপজেলা আওয়ামী লীগের সহপ্রচার সম্পাদক এবং ডাকবাংলো সড়ক-সংলগ্ন এলাকার ফাইজুদ্দিন ভূঁইয়ার ছেলে। মিছিল চলাকালে ওই নেতা সড়কে ঢলে পড়েন। তাঁকে উদ্ধার করে ১০০ শয্যাবিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঁইয়া বলেন, ‘আনন্দমিছিলে আমার পাশেই ছিলেন সহপ্রচার সম্পাদক আমাল ভূঁইয়া। ওই মিছিল চলাকালে হার্ট অ্যাটাক করে তিনি সড়কে ঢলে পড়েন। তাঁর এমন মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগের সব নেতা-কর্মী শোকাহত।’

novelonlite28
umchltd