ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ 

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ডা. আশীষের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:২৭, ১৪ সেপ্টেম্বর ২০২৩

শেয়ার

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ডা. আশীষের মতবিনিময়

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা উপকমিটির সদস্য এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী। আজ বৃহস্পতিবার দুপুরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

ডা. আশীষ ঢাকাস্থ সরাইল সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক-১। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনোয়ন প্রত্যাশী তিনি।

সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানের শুরুতে লিখিত বক্তব্য পাঠ করেন ডা. আশীষ। তিনি তার বক্তব্যে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মাণে, ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনে অবহেলিত সরাইলের ভাগ্য পরিবর্তনে নৌকা প্রতীক এখন সময়ের দাবি বলে উল্লেখ করেন। 

মতবিনিময় অনুষ্ঠানে এলাকার উন্নয়নে নিজের মহাপরিকল্পনার কথা ব্যক্ত করেন ডা. আশীষ। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- এই এলাকার ঐতিহাসিক ব্যক্তিবর্গের সব স্মৃতিময় স্থান দখলমুক্ত করে রক্ষণাবেক্ষণ, ধরন্তীঘাটসহ বিভিন্ন জলাশয়ের সৌন্দর্য্যবর্ধন করে পর্যটনশিল্পে রূপান্তর, মুক্তিযোদ্ধা ও গণমাধ্যম কমপ্লেক্স নির্মাণ, আধুনিক স্টেডিয়াম নির্মাণ, সরাইল-আশুগঞ্জ মহাসড়কে আধুনিক ট্রমা সেন্টার নির্মাণ, আশুগঞ্জ থেকে সরাইল পর্যন্ত রাস্তাগুলোতে পর্যাপ্ত সড়কবাতি স্থাপন, সরাইল ও আশুগঞ্জের স্কুলগুলোর আধুনিকায়ন এবং সরকারি কলেজের মানন্নোয়ন, সরাইল-আশুগঞ্জের স্বাস্থ্য কমপ্লেক্সগুলোর আধুনিকায়ন ও ইউনিয়ন সাবসেন্টারগুলোতে চিকিৎসকদের মানসম্পন্ন আবাসনের ব্যবস্থা করা। সর্বোপরি সরাইল-আশুগঞ্জ এলাকার আইনশৃংখলা পরিস্থিতির উন্নয়নের মাধ্যমে শিক্ষা, স্বাস্থ্য ও জীবনযাত্রার মানে এগিয়ে নেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মো. বাহারুল ইসলাম মোল্লা, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজনসহ অর্ধশতাধিক স্থানীয় গণমাধ্যম কর্মী। তারা শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি ডা. আশীষ কুমার চক্রবর্তীকে ভবিষ্যতে নেতৃত্বে আসার ব্যাপারে ইতিবাচক ইঙ্গিত করেন এবং প্রচারণামূলক কাজে তার পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন। 

অনুষ্ঠানে আরও  বক্তব্য রাখেন সরাইল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক -১ সাইফুল ইসলাম ঠাকুর রাব্বি , সরাইল উপজেলা শিল্পকলা একাডেমির সেক্রেটারি জেনারেল এবং ত্রিতাল সঙ্গীত নিকেতনের অধ্যক্ষ সঞ্জীব দেবনাথ, সম্মিলিত সাংস্কৃতিক জোট ব্রাহ্মণবাড়িয়ার মহাসচিব সঞ্জীব ভট্টাচার্য্য ও সরাইল উপজেলা ছাত্র-যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নারায়ণ চক্রবর্তী ।

novelonlite28
umchltd