ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ 

সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৫৬, ২৫ এপ্রিল ২০২৪

শেয়ার

সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

বগুড়া ধুনট উপজেলায় সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিহত হয়েছেন। বুধবার (২৪ এপ্রিল) বেলা ১১টার দিকে ধুনট-সোনাহাটা পাকা সড়কের থানাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জুলফিকার আলী ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, জুলফিকার আলী নিজবাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে ধুনট উপজেলার দিকে রওনা দেন। পথিমধ্যে ধুনট-সোনাহাটা সড়কের থানাপাড়া এলাকায় সাইফুল ইসলাম নামের এক ব্যক্তির চালকল চাতালের সামনে তিনি মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় সড়কের উত্তর পাশে একটি আমগাছের সঙ্গে ধাক্কা লেগে তিনি গুরুতর আহত হন।

ওসি আরও বলেন, পরে চাতালের শ্রমিকরা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাৎক্ষণিকভাবে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তাকে জরুরি বিভাগে নেওয়া হলে সেখানকার চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি সৈকত হাসান বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে জুলফিকার আলী মাস্টারের মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

novelonlite28
umchltd