ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ 

হাসপাতালের লিফটে আটকে রোগীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩২, ১২ মে ২০২৪

শেয়ার

হাসপাতালের লিফটে আটকে রোগীর মৃত্যু

গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতালের লিফটে আটকা পড়ে এক রোগীর মৃত্যুর অভিযোগ উঠেছে।

আজ সকাল ১১টার দিকে হাসপাতালের লিফট হঠাৎ বন্ধ হয়ে যাওয়ায় লিফটে থাকা মমতাজ বেগম (৫৩)  নামে হাসপাতালে চিকিৎসাধীন এক রোগী মারা যান। মমতাজ বেগম কাপাসিয়া উপজেলার বারিগাও গ্রামের শারফুদ্দিনের মেয়ে।

মমতাজের মামা শাহাদাত হোসেন সেলিম বলেন, আজ সকাল ৬টার দিকে অসুস্থতার কারণে মমতাজকে নিয়ে হাসপাতালের জরুরি বিভাগে আসেন তিনি ও মমতাজের ছেলে মান্নান (২৫) ও মেয়ে শারমিন (২০)। মমতাজের শারীরিক অবস্থা দেখে তাকে ভর্তি নেওয়া হয় হাসপাতালে। হাসপাতালের ১১ তলা থেকে চতুর্থ তলায় ডাক্তার দেখাতে লিফটে করে নামার সময় হঠাৎ লিফট বন্ধ হয়ে যায়।

তিনি বলেন, আমরা ৪৫ মিনিট লিফটের মধ্যে আটকে থাকি। পরে হাসপাতালের লোকজন নয় তলায় লিফট ফাঁকা করে আমাদের বের করে আনেন। তবে বের হওয়ার আগেই মমতাজ মারা যায়।

এসময় লিফটটিতে থাকা আলাউদ্দিন নামে হাসপাতালের এক কর্মী মমতাজকে বাঁচাতে চেষ্টা করেন বলেও জানান তিনি। এসময় লিফটে ১৮ থেকে ২০ জন মানুষ ছিলেন।

জানতে চাইলে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার হাসনিন জাহান বলেন, লিফটের ভেতর একজন রোগী মারা গেছেন। এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।
 

novelonlite28
umchltd