ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ 

দুর্বৃত্তের গুলিতে ইউপি চেয়ারম্যান আহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৪৪, ২২ মে ২০২৪

শেয়ার

দুর্বৃত্তের গুলিতে ইউপি চেয়ারম্যান আহত

রাঙামাটির বিলাইছড়ি উপজেলার বথতলী ইউপি চেয়ারম্যান আতোমং মারমা সন্ত্রাসীদের গুলিতে আহত হয়েছেন। মঙ্গলবার (২১ মে) রাত ১১টার দিকে বড় বথতলী ইউপির ৫নং ওয়ার্ডে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১১টার দিকে বড় বথতলী ইউপির ৫নং ওয়ার্ডের তার এক আত্মীয়ের বাড়িতে ছিলেন। এ সময় সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে বান্দরবানের রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তার হাতে ও পায়ে গুলি লেগেছে।

বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আক্তার হোসেন জানান, রাতে বড়থলি ইউনিয়নের চেয়ারম্যান তার চাচার বাসায় অবস্থান করার সময় অর্তকিত হামলা হয়। দুর্গম হওয়ায় রাতে পুলিশ যেতে পারেনি।

তবে তিনি গুলিবিদ্ধ হয়েছেন বলে শুনেছি। কেন বা কারা উনাকে গুলি করেছে সেই বিষয়ে এখনও জানা যায়নি। আমরা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছি।

বিলাইছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা জামশেদ আলম রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার রাতে ১১টার দিকে বড়থলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ওপর হামলা করা হয়েছে। এতে তার শরীরের দুই জায়গায় গুলি লেগে আহত হয়েছে বলে জেনেছি। তবে তিনি আশঙ্কামুক্ত রয়েছেন। তাকে চিকিৎসার জন্য বান্দরবানে নেওয়া হয়েছে।

novelonlite28
umchltd