ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ 

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ০০:১৯, ২৯ সেপ্টেম্বর ২০২৩

শেয়ার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আজ ২৮ সেপ্টেম্বর আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা উপ-কমিটির সদস্য, ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকার ব্যবস্থাপনা পরিচালক ও সরাইল সমিতি, ঢাকার যুগ্ম সাধারণ সম্পাদক-১ ডা. আশীষ কুমার চক্রবর্তী উচালিয়াপাড়া গ্রামের জনগণের সাথে একটি মতবিনিময় সভার আয়োজন করেন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন ডা. আশীষ কুমার চক্রবর্তী। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মাণে, ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনে সরাইলের ভাগ্য পরিবর্তনে নৌকা প্রতীক এখন সময়ের দাবি বলে তিনি মনে করেন। ভবিষ্যতে তিনি যদি এই অঞ্চলে কাজ করার সুযোগ পান, তাহলে স্থানীয় নাগরিকদের সাথে নিয়ে উচালিয়াপাড়াসহ সরাইল এবং আশুগঞ্জের অবহেলিত অঞ্চলের অসমাপ্ত কাজের উন্নয়নে নিয়োজিত রাখবেন।

শফিকুল ইসলাম তানুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কায়কোবাদ, সরাইল উপজেলা ছাত্রলীগের সেক্রেটারি ইশতিয়াক আহমেদ বাপ্পী, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম, তাসলিম উদ্দিন প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে ৫ শতাধিক স্থানীয় বিশিষ্ট নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন। পরবর্তীতে ডা. আশীষ কুমার চক্রবর্ত্তীর বাড়িতে আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। এ সময় তারা প্রধানমন্ত্রীর জন্য শুভকামনা জানান এবং তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
 

novelonlite28
umchltd