ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ 

নির্মাণাধীন ব্রিজের সঙ্গে ট্রলারের ধাক্কায় নদীতে পড়ল যাত্রীরা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৫৫, ৭ জুলাই ২০২৪

শেয়ার

নির্মাণাধীন ব্রিজের সঙ্গে ট্রলারের ধাক্কায় নদীতে পড়ল যাত্রীরা

নির্মাণাধীন একটি ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা লেগে যাত্রীবাহী একটি ট্রলারের কয়েকজন যাত্রী নদীতে পড়ে গেছেন। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

রোববার (৭ জুলাই) দুপুর পৌনে ১২টার দিকে শরীয়তপুরের নড়িয়া বাজার সংলগ্ন পদ্মা নদীর শাখা কীর্তিনাশা নদীতে নির্মাণাধীন একটি ব্রিজের নিচে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কয়েক দফায় নির্মাণ সময় বৃদ্ধি করা হলেও ৭ বছরেও ঠিকাদার প্রতিষ্ঠান নড়িয়া-জাজিরা পদ্মা নদীর ওপর ব্রিজটি নির্মাণ সম্পন্ন করতে পারেনি। কয়েক মাস আগে দ্রুত ব্রিজ সম্পন্ন করা হবে বলে জানিয়ে জরাজীর্ণ ব্রিজটি ভেঙে ফেলা হয়। এরপর থেকে ট্রলারযোগে নড়িয়া-জাজিরার লোকজন যাতায়াত করছে। কিন্তু রোববার বেলা পৌনে ১২টার দিকে জাজিরা প্রান্ত থেকে একটি ট্রলার যাত্রী নিয়ে নড়িয়ার দিকে যাচ্ছিল। এ সময় নির্মাণাধীন ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা লেগে ৫ থেকে ৭ জন যাত্রী নদীতে পড়ে যায়। যাত্রীদের উদ্ধার করতে ট্রলার থেকে আরও ১০ থেকে ১২ জন যাত্রী নদীতে নেমে পড়ে। পুলিশ দাবি করেছে, এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

শরীয়তপুর পুলিশের অতিরিক্ত সুপার (নড়িয়া সার্কেল) আহসান হাবীব বলেন, জাজিরা প্রান্ত থেকে যাত্রী নিয়ে নড়িয়া প্রান্তে রওনা করছিল খেয়া পারাপারের একটি ট্রলার। নদীতে অতিরিক্ত স্রোত থাকায় চালক নিয়ন্ত্রণ রাখতে না পাড়ায় ট্রলারটি নির্মাণাধীন ব্রিজের সঙ্গে ধাক্কা খায়। এতে কয়েকজন যাত্রী নদীতে পড়ে গেলে তাদেরকে উদ্ধার করতে অন্য যাত্রীরা নদীতে নামে। কোনো হতাহতের বা ট্রলারডুবির ঘটনা ঘটেনি।

novelonlite28
umchltd