ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ 

২১ লাখ টাকার মাদকসহ ২ মাদক ব্যবসায়ী আটক, মাইক্রোবাস জব্দ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৫৪, ২ অক্টোবর ২০২৩

শেয়ার

২১ লাখ টাকার মাদকসহ ২ মাদক ব্যবসায়ী আটক, মাইক্রোবাস জব্দ

ঝিনাইদহের মহেশপুর থেকে বিপুল পরিমাণ মাদকসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রোববার (১ অক্টোবর) রাতে উপজেলার সীমান্তবর্তী গুড়দহ বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকৃত মাসুম মোড়ল ও ইমরান নাজির যশোরের বাসিন্দা।

সোমবার (২ অক্টোবর) দুপুরে ঝিনাইদহ পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার আজিম-উল-আহসান সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান, মাদকদ্রব্য উদ্ধার ও আইনশৃঙ্খলা রক্ষার্থে পুলিশ চেকপোস্ট বসিয়ে নিয়মিত সন্দেহভাজন যানবাহন ও ব্যক্তিদের তল্লাশি কার্যক্রম পরিচালনা করে থাকে। এই ধারাবাহিকতায় গেল রাতে মহেশপুর উপজেলার গুড়দহ বাজারে চেকপোস্ট পরিচালনাকালে সন্দেহভাজন একটি মাইক্রোবাসের গতিরোধ করে তল্লাশি করা হয়। সেসময় গাড়ির পেছনে ৩টি বস্তার ভেতর থেকে ৪০৬ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। গাড়িসহ যার আনুমানিক মূল্য ২১ লাখ ২৫ হাজার টাকা। 

আটককৃত আসামিদের বিরুদ্ধে মহেশপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস) রাজু আহমেদ, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান, ডিবি ওসি শাহীন উদ্দিন। 

novelonlite28
umchltd