ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ 

শাফিন আহমেদের মরদেহ দেশে আসছে আজ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:২৬, ২৯ জুলাই ২০২৪

শেয়ার

শাফিন আহমেদের মরদেহ দেশে আসছে আজ

চলতি মাসের ৯ তারিখে একটি কনসার্টে অংশ নিতে যুক্তরাষ্ট্র সফরে যান ব্যান্ড সংগীতশিল্পী শাফিন আহমেদ। গত ২০ জুলাই ছিল সেই কনসার্ট। কিন্তু তার আগেই অসুস্থ হয়ে পড়েন এ তারকা। দ্রুত তাকে ভার্জিনিয়ার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন গত বৃহস্পতিবার বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টার দিকে মারা যান শাফিন আহমেদ।

জনপ্রিয় এই ব্যান্ড সংগীতশিল্পীর মরদেহ আজ সোমবার যুক্তরাষ্ট্র থেকে দেশে আসছে । বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শাফিন আহমেদের বড় ভাই হামিন আহমেদ।

তিনি বলেন, শাফিনের লাশ বহনকারী উড়োজাহাজ আজ বিকাল সাড়ে ৫টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে। মঙ্গলবার দুপুরে গুলশান আজাদ মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বনানী কবরস্থানে বাবার কবরে সমাহিত করা হবে এ শিল্পীকে।

উল্লেখ্য, ১৯৬১ সালের ১৪ ফেব্রুয়ারি শাফিন আহমেদের জন্ম। বাংলাদেশের সংগীতাঙ্গনের দুই মহারথী সংগীতশিল্পী ফিরোজা বেগম ও সুরকার কমল দাশগুপ্তের ছেলে শাফিন। তিনি ছিলেন বেইজ গিটারিস্ট, সুরকার ও গায়ক। তার বড় ভাই হামিন আহমেদসহ ইংল্যান্ডে পড়তে গিয়ে পশ্চিমের সংগীতের সঙ্গে সখ্য হয় শাফিনের। শুরু হয় তার ব্যান্ড সংগীতের যাত্রা।

novelonlite28
umchltd