ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ 

বন্যার্তদের উদ্ধারে হেলিকপ্টার প্রস্তুত, জানালেন নিপুণ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:৩০, ২৪ আগস্ট ২০২৪

শেয়ার

বন্যার্তদের উদ্ধারে হেলিকপ্টার প্রস্তুত, জানালেন নিপুণ

বন্যা পরিস্থিতির ভয়াবহতা দেখে হেলিকপ্টার নিয়ে উদ্ধারে যেতে প্রস্তুত, ঘোষণা দিয়েছেন ঢালিউড অভিনেত্রী নিপুণ আক্তার। আবহাওয়া পরিস্থিতির কিছুটা উন্নতি হলেই ফেনীর উদ্দেশে রওনা হবেন তারা। তবে এই পোস্টটি তিনি নিয়েছেন প্রবাসীর হেলিকপ্টার নামের পেজ থেকে। অর্থাৎ এ তথ্যটি ছড়িয়ে দিতে তার অ্যাকাউন্টটি ব্যবহার করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নিপুণ লিখেছেন, ‘সম্পূর্ণ বিনা খরচে আমরা হেলিকপ্টার নিয়ে উদ্ধার করতে প্রস্তুত আছি। ইতিমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। আবহাওয়া পরিস্থিতির একটু উন্নতি হলেই আমরা ফেনীর উদ্দেশ্যে রওনা দেবো।

উদ্ধার অভিযানের সুবিধার্থে নিপুণ এমন ভবনের গুগল লোকেশন চান যে ভবনের ছাদে কোনো তার বা গাছপালা নেই, যেখানে হেলিকপ্টার অবতরণ করতে পারে। ওই রকম ছাদের ছবি ও ভিডিও চেয়েছেন তিনি। ওই ভবনে আটকে থাকা নারী পুরুষের সংখ্যাসহ তালিকাও চেয়েছেন তিনি।

নিপুন লিখেছেন, ‘আটকেপড়াদের মধ্যে মোবাইল বোঝেন এবং দায়িত্ববান কেউ থাকলে তার নম্বর দিন। ছাদে কোনো লাল কাপড় টাঙিয়ে দিন যাতে আমরা ওপর থেকে দেখে বুঝতে পারি।’ পাশাপাশি সতর্ক করে নিপুণ লিখেছেন, ‘এই জরুরি মুহূর্তে নিরাপত্তার জন্য কোনো পুলিশ বা আমাদের প্রটোকল টিম হেলিকপ্টার অবতরণের স্থানে পাঠানো সম্ভব নয়, তাই এখন আপনাদের কাছ থেকেই দায়িত্বশীল আচরণ প্রত্যাশা করছি। কোনো ভাবেই নিরাপত্তা বিঘ্নিত করা যাবে না। তাহলে আপনার একার কারণে আমাদের উদ্ধার অভিযান বন্ধ হয়ে যাবে। আশা করি আপনারা আমাদের সহযোগিতা করবেন।’

হোয়াটসঅ্যাপে তথ্য পেতে দুটি নম্বরও শেয়ার করেছেন নিপুণ। জানিয়েছেন, অহেতুক কল নয়, কেবল তথ্য দেওয়ার আহ্বান জানিয়েছেন এই অভিনেত্রী। নিপুণের দেওয়া নম্বরগুলো হল +8801849920409 ও +8801797577533। তবে এই তৎপরতা সম্পর্কে 

তবে এ বিষয়ে অভিনেত্রী নিপুণ আক্তারের সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইল নাম্বার বন্ধ পাওয়া যায়। এমনকি হোয়াটসঅ্যাপ নাম্বারটিও সক্রিয় পাওয়া যায়নি।

novelonlite28
umchltd