ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ 

বিজ্ঞাপন দিয়ে লাইট-ক্যামেরার সামনে দাঁড়াবেন আরাবি রহমান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৮, ১৩ জুলাই ২০২৪

শেয়ার

বিজ্ঞাপন দিয়ে লাইট-ক্যামেরার সামনে দাঁড়াবেন আরাবি রহমান

অসংখ্য স্বপ্নবাজ তরুণ-তরুণী শোবিজে নাম লেখাতে চান। তাদের একটাই স্বপ্ন মডেলিং কিংবা অভিনয়ের মাধ্যমে দর্শকের মনে জায়গা করে নেওয়া। শহরে আগমন ঘটেছে আরও এক সুন্দরীর। প্রকৃত নাম সাদিকা রহমান মেঘলা হলেও শোবিজে আরাবি রহমান নামে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি।

রোববার (১৪ জুলাই) রাজধানীতে একটি বিদেশি কোম্পানির বিজ্ঞাপনে মডেল হিসেবে লাইট-ক্যামেরার সামনে দাঁড়াবেন আরাবি।

প্রথমবার মডেল হওয়া প্রসঙ্গে আরাবি রহমান ঢাকা এজ কে  বলেন, আমি দীর্ঘদিন ধরেই সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। ভালো কাজের মাধ্যমেই দর্শকের সামনে আসতে চাই। বর্তমানে নাচ ও অ্যাকশন দৃশ্যে অভিনয়ের জন্য তালিম নিচ্ছি।

তিনি আরও বলেন, হঠাৎ করেই নির্মাতা মনিরুল ইসলাম সোহেল ভাই জানালেন একটি বিদেশি কোম্পানির বিজ্ঞাপনের কথা। বিষয়টি প্রথমে সিরিয়াসভাবে নেইনি। ভেবেছিলাম আমার মতো একজন নতুন মানুষকে নিয়ে এত বড় কোম্পানির বিজ্ঞাপন। পরে তো সত্যি সত্যি আমাকে সাইন করানো হলো। দারুণ লাগছে। ক্যারিয়ারের শুরুতেই এমন একটি কাজে যুক্ত হতে পেরে। মনিরুল ভাইয়ের কাছে আমি কৃতজ্ঞ। আমার মতো একজন নতুন মানুষকে সুযোগ দেওয়ায়।

নির্মাতা মনিরুল ইসলাম সোহেল বলেন, দীর্ঘ ক্যারিয়ারে আমি অনেক নতুন শিল্পীদের নিয়ে কাজ করেছি। অনেকেই এখন সফলভাবে চলচ্চিত্রে কাজ করছে। আরাবির মধ্যে আমি নায়িকা হওয়ার সব গুণই দেখেছি। আমার বিশ্বাস সে একদিন সফল হবে। তার মতো সুন্দরী ও ভালো উচ্চতর একজন মেয়ে ভালো করবেই। যদি লেগে থাকে সফল নায়িকা হবে এটা আমি মনে করি।

novelonlite28
umchltd