ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ 

আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:২১, ২৪ এপ্রিল ২০২৪

শেয়ার

আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে সড়ক দুর্ঘটনায় মুহাম্মদ আবু সাইয়্যিদ (২৬) নামে এক বাংলাদেশি প্রবাসী নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। কুমিল্লা জেলার বুড়িচং উপজেলায়।
সোমবার (২২ এপ্রিল) আবুধাবি সিটিতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু সাইয়্যিদের কোম্পানির মালিক মুহাম্মদ সরোয়ার হোসেন বলেন, আবু সাইয়্যিদ আবুধাবির শিল্প নগরী মোছাফ্ফার লেবার ক্যাম্পে থাকতেন। সেদিন বন্ধুদের সঙ্গে গভীর রাতে সিটিতে ঘুরতে যান, সেখান থেকে ফেরার পথে ড্রাইভার ওভার স্পিডে গাড়ি চালানোর কারণে দুর্ঘটনার শিকার হয়। এ ঘটনায় ড্রাইভারকে পুলিশ গ্রেপ্তার করেছে।

এ বিষয়ে আবুধাবি দূতাবাসের লেবার কাউন্সিলর হাজরা সাব্বির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অত্যন্ত দুঃখজনক ঘটনা এবং ইতোমধ্যে আমরা তার বাংলাদেশি মালিকানাধীন কোম্পানির সঙ্গে কথা বলে মরদেহ দ্রুত দেশে পাঠানোর সমস্ত প্রক্রিয়া সম্পন্ন করে তার স্বজনদের হাতে ছাড়পত্র দিয়ে দিয়েছি।

কুমিল্লা বুড়িচং উপজেলার ময়নামতি বাজারস্থ বদুপাড়ার মুহাম্মদ হানিফের দুই ছেলে এক মেয়ের মধ্যে নিহত আবু সাইয়্যিদ সবার ছোট। অবিবাহিত আবু সাইয়্যিদ গত আড়াই বছর আগে আমিরাতে গিয়েছিলেন বলে জানান তার স্বজনরা। এ সময় তারা নিহতের পরিবারের জন্য সরকারের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, কোম্পানির পক্ষ থেকে টিকিটের খরচের পাশাপাশি বেতনের বকেয়া টাকা আবু সাইয়্যিদের পিতার কাছে দেশে পাঠিয়েছেন বলেও জানান কোম্পানির স্পনসর মুহাম্মদ সরোয়ার হোসেন।

novelonlite28
umchltd