ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ 

বিএনপির ৪ মহানগরে নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৫৭, ৭ জুলাই ২০২৪

শেয়ার

বিএনপির ৪ মহানগরে নতুন কমিটি

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণসহ দেশের চার মহানগরে কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। জাতীয়তাবাদী যুবদলের সাবেক সভাপতি সাইফুল আলম নিরব ও বিএনপির ক্রীড়াবিষয়ক সম্পাদক ফুটবলার আমিনুল হককে সদস্যসচিব করে ঢাকা মহানগর উত্তর বিএনপির দুই সদস্যের আংশিক আহ্বায়ক কমিটি গঠন করা হয়। 

এছাড়া ঢাকা মহানগর দক্ষিণে সংগঠনের সাবেক সদস্যসচিব রফিকুল আলম মজনুকে আহ্বায়ক ও সাবেক যুগ্ম আহ্বায়ক তানভীর আহমেদ রবিনকে সদস্যসচিব করে দুই সদস্যের আংশিক কমিটি গঠন করা হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে রোববার এ কমিটি গঠনের কথা জানানো হয়।

অন্যদিকে চট্টগ্রাম মহানগরে বিএনপি নেতা এরশাদুল্লাহকে আহ্বায়ক ও সাবেক ছাত্রদল নেতা নাজিমুর রহমানকে সদস্যসচিব করে দুই সদস্যের আংশিক আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। 

এছাড়া বরিশাল মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুককে আহ্বায়ক, সাবেক যুগ্ম আহ্বায়ক জিয়াউদ্দিন সিকদার জিয়াকে সদস্যসচিব ও সাবেক ছাত্রদল নেত্রী আফরোজা খানম নাসরিনকে ১ নম্বর যুগ্ম আহ্বায়ক করে বরিশাল মহানগর বিএনপির তিন সদস্যের আংশিক আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

novelonlite28
umchltd