ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ 

কোটা আন্দোলন নিয়ে অবস্থান জানালেন তামিম-তাসকিন

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ১১:২৬, ১৮ জুলাই ২০২৪

শেয়ার

কোটা আন্দোলন নিয়ে অবস্থান জানালেন তামিম-তাসকিন

চলমান কোটা সংস্কার আন্দোলন নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন ক্রিকেটার তামিম ইকবাল এবং তাসকিন আহমেদ। বুধবার (১৭ জুলাই) নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করে নিজেদের অবস্থান জানান তারা।

পোস্টে তাসকিন সবাইকে সালাম জানিয়ে লিখেছেন, শিক্ষাই যদি জাতির মেরুদণ্ড হয়, তবে শিক্ষার্থীরা হলো হৃদপিণ্ড। আমি চাই না আর রক্ত ঝরুক, খালি হোক কোনো মায়ের কোল। শান্তি চাই, শান্তি চাই।

পোস্টে তামিম ইকবাল লিখেছেন, আপনারা জানেন, বড় ভাইয়ের অসুস্থতায় আমার পরিবারের একটা কঠিন সময় যাচ্ছে। আমিও দেশের বাইরেই আছি। তবে দেশে যা হচ্ছে, তা জেনে মনটা আরও অস্থির হয়ে উঠেছে। কোনো র’ক্ত’পা’ত, কোনো মৃ’ত্যুই কাম্য নয়। তরুণরাই দেশের ভবিষ্যৎ। তাই কোনো সং’ঘা’ত নয়, আলোচনায় সমাধান হোক। এই অস্থিরতা দ্রুত কেটে যাক। দেশ ও দেশের মানুষ ভালো থাকুক।

উল্লেখ্য, কোটা আন্দোলন ইস্যুতে দেশের ক্রীড়া ও বিনোদন জগতের একাধিক তারকা নিজেদের মন্তব্য জানান সামাজিক যোগাযোগমাধ্যমে। শাকিব খান, আফরান নিশো, সিয়াম আহমেদ, অপু বিশ্বাস, বুবলি, পরীমনি, মেহের আফরোজ শাওন, মিষ্টি জান্নাত, রুনা খান, রওনক হাসান, নিলয় আলমগীর, মোস্তফা সরোয়ার ফারুকী, আশফাক নিপুন, তাওহিদ হৃদয় ও শরিফুল ইসলামসহ অনেকেই জানান নিজেদের মন্তব্য।

novelonlite28
umchltd