ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ 

দুঃসংবাদের মাঝেই আফ্রিদি পরিবারে সুসংবাদ!

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৩, ১২ জুলাই ২০২৪

শেয়ার

দুঃসংবাদের মাঝেই আফ্রিদি পরিবারে সুসংবাদ!

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকেই পাকিস্তানি ক্রিকেটারদের ব্যাপক সমালোচনার মধ্যে দিয়ে যেতে হচ্ছে। বিশ্বকাপ ব্যর্থতার সঙ্গে যুক্ত হয়েছে ক্রিকেটারদের ব্যক্তিগত নানা বিষয়ও। পরে নতুন করে আলোচনায় আসেন তারকা পেসার শাহীন শাহ আফ্রিদিও। কোচিং স্টাফদের সঙ্গে দুর্ব্যবহার করার গুরুতর অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। 

এতো দুঃসংবাদের মাঝেই এবার সুসংবাদ পেলেন শাহিন আফ্রিদির ভক্ত-সমর্থকরা। প্রথম সন্তানের বাবা হতে যাচ্ছেন শহিদ আফ্রিদির মেয়ে জামাই। আর এ জন্যই আসন্ন বাংলাদেশ সফর মিস করতে পারেন পাকিস্তানি তারকা পেসার।

বিষয়টি নিশ্চিত করে পাকিস্তান জাতীয় দলের লাল বলের কোচ জেসন গিলিস্পি বলেছেন, ‘সন্তানের জন্ম এবং সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে চান শাহিন আফ্রিদি। তাই আমরা তাকে বিশ্রাম দিতে পারি। সেক্ষেত্রে আসন্ন বাংলাদেশের বিপক্ষে টেস্ট ম্যাচ মিস করতে পারেন এই পেসার।’ 

২০২৩ সালের ফেব্রুয়ারিতে করাচির জাকারিয়া মসজিদে শহিদ আফ্রিদির মেজ কন্যা আনশা আফিদির সঙ্গে শাহিন আফ্রিদির বিয়ে হয়। তখন সংক্ষিপ্ত পরিসরে বিয়ের আয়োজন হওয়ায়, গত বছরের সেপ্টেম্বরে বড় পরিসরে তাদের বিবাহ ও ওয়ালিমা বা বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বিবাহ অনুষ্ঠানটি ১৯ সেপ্টেম্বর করাচির একটি স্থানীয় হোটেলে অনুষ্ঠিত হয় এবং এতে বাবর আজম, মিসবাহ-উল-হক, সাঈদ আনোয়ার, সোহেল খান এবং তানভীর আহমেদসহ বহু সংখ্যক বর্তমান ও সাবেক ক্রিকেটার উপস্থিত ছিলেন।অন্যদিকে ২১ সেপ্টেম্বর ইসলামাবাদে ওয়ালিমা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, চলতি বছরের আগস্টে সফরকারী বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে মাঠে নামবে মেন ইন গ্রিনরা। তবে এই সিরিজে জাতীয় দলের অন্যতম ভরসা বাহাতি পেসারকে অপ্রত্যাশিত পাচ্ছে না স্বাগতিকরা। সূত্র: জিও টিভি

novelonlite28
umchltd